আজ || সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
শিরোনাম :
 


জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার পেলেন তালার ইউএনও প্রশান্ত কুমার বিশ্বাস

তালা( সাতক্ষীরা) : শুদ্ধাচার চর্চার মাধ্যমে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে অসামান্য অবদান রাখায় সাতক্ষীরা জেলা পর্যায়ে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রাপ্ত হয়েছেন।

রবিবার (২৬ জুন) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির আনুষ্ঠানিক ভাবে সম্মাননা স্মারক, সনদপত্র ও পুরস্কার প্রদান করেন।
জানা গেছে, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষ্যে জাতীয় শুদ্ধাচার পুরস্কার নীতিমালা অনুযায়ী ২০২১-২২ইং অর্থ বছরে তিনি এই শুদ্ধাচার পুরস্কার লাভ করেন।

উল্লেখ্য সততা ও নৈতিকতা, সেবা গ্রহিতাদের সেবা প্রদান, পেশাগত দক্ষতা ও তথ্য প্রযুক্তির ব্যবহার, কর্মচারীদের তত্ত্বাবধায়ন, দলগত কাজে সমন্বয়, সময়ানুবর্তিতা ও শৃঙ্খলাবোধ, কর্তব্যনিষ্ঠা ও স্ব-প্রণোদিত উদ্যোগ, উদ্ভাবন ও সংস্কার কাজে আগ্রহ, উর্দ্ধতন কর্তৃপক্ষ কর্তৃক অর্পিত দায়িত্ব পালন এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি এবং শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা বাস্তবায়নে তৎপরতা এই ১০টি বিষয়কে শুদ্ধাচার পুরস্কার মূল্যায়ন সূচক হিসেবে বিবেচনা করা হয়।

তালার ইউএনও প্রশান্ত কুমার বিশ্বাসকে প্রেসক্লাবের অভিনন্দন ::
জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত হওয়ার অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন তালা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দরা হলেন তালা প্রেসক্লাবের সভাপতি সভাপতি প্রণব ঘোষ বাবলু,সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান,সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুর রহমান,সহ-সভাপতি এম,এ ফয়সাল,যুগ্ন-সম্পাদক তপন চক্রবর্তী,সহ-সম্পাদক সব্যসাচী মজুমদার বাপ্পী, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম হায়দার, কোষাধ্যক্ষ অর্জুন বিশ্বাস, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক সেকেন্দার আবু জাফর বাবু,ক্রীড়া সম্পাদক রোকনুজ্জামান টিপু,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এস,কে রায়হান,কার্যকরী সদস্য নূর ইসলাম,জিএম খলিলুর রহমান লিথু,নজরুল ইসলাম,কাজী আরিফুল হক ভুলু,কাজী লিয়াকত হোসেন,সদস্য প্রভাষক ইয়াছিন আলী,মোঃ জাহাঙ্গীর হোসেন,আজমল হোসেন জুয়েল,তাজমুল ইসলাম,আছাদুজ্জামান রহমান রাজু, সুমন রায় গনেশ সৈয়দ মারুফ,রিয়াদ হোসেন,সন্তোষ ঘোষ,শেখ বিল্লাল হোসেন খলিলুর রহমান,সৌমেন মজুমদার,আছাদুজ্জামান,মুকুল হোসেন,তাপস সরকার,ইমরান রাব্বী সেফারুল ইসলাম লিটন কামরুজ্জামান মিঠুসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

 


Top